ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

অব্যবস্থাপনায় সাংবাদিকদের শিল্পমন্ত্রীর অনুষ্ঠান বর্জন

নিজস্ব প্রতিবেদক :: অব্যবস্থাপনার কারণে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়নের অনুষ্ঠান বর্জন করেছে কক্সবাজারে কর্মরত সাংবাদিকরা। নির্দিষ্ট সময়ের প্রায় দেড় ঘন্টা পরে শুরু হওয়া অনুষ্ঠান ছিল অ-ব্যবস্থাপনায় ভরা।
শুক্রবার (৫জুলাই) দুপুরে কক্সবাজারের তারকা মানের হোটেল লংবিচে ইউনিসেফ আয়োজিত ‘লবণ চাষ ও আয়োডিনযুক্তকরণ, সর্বজনীন আয়োডিনযুক্ত লবণ’ শীর্ষক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। অনুষ্ঠানটি সকাল ১০ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও দীর্ঘ দেড় ঘন্টা দেরিতে তা শুরু হয়। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে দূর ব্যবহার করেন ইউনিসেফের ও বিসিকের কর্মকর্তারা। তারপর সাংবাদিকরা অনুষ্ঠান বর্জন করে চলে আসেন।
এবিষয়ে জানতে চাইলে কক্সবাজার প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী বলেন, আমাদের সম্মান করতে না পারলে করবে না। কিন্তু অসম্মান করার মানে কি। এ অনুষ্ঠান বর্জন করেছি আমরা। ইউনিসেফ ও মন্ত্রীর লোকজনের কাছ থেকে আমরা এমন আচরণ আশা করিনি।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, কক্সবাজার সদর রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ কানিজ ফাতেমা মোস্তাক, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান মোশ্তাক হাসানসহ অন্যান্যরা।

পাঠকের মতামত: